গুটিকয়েক জনপ্রতিনিধির কাছে জিম্মি উখিয়াবাসী- অতিরিক্ত পুলিশ সুপার

উখিয়া-টেকনাফের দ্বায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আননান তাইয়ান বলেছেন,হাতে গোণা ২/৩ জন জনপ্রতিনিধির কাছে আমার মনে হয় পুরো উখিয়াবাসী জিম্মি! এ নিয়ে তিনি একটি ফেইসবুক স্ট্যাটার্স দিয়েছেন।

ফেইসবুক স্ট্যাটার্সটি নিচে তুলে ধরা হলো….

গুটিকয়েক,হাতে গোণা ২/৩ জন জনপ্রতিনিধির কাছে আমার মনে হয় পুরো উখিয়াবাসী জিম্মি! এসব জনপ্রতিনিধি এবং এসব জনপ্রতিনিধির থানার উপর ব্যাপক প্রভাব খাটাবার প্রেক্ষাপটে উখিয়াতে কখনোই টেকনাফের মতন ইয়াবা উদ্ধার জোরদার করা সম্ভব হচ্ছে না! উখিয়াতে যদি কোন পুলিশ অফিসার নির্বিঘ্নে দিন কাটাতে চায়, তার একমাত্র উপায় হচ্ছে এদের সাথে তাল মিলিয়ে চলা! এখানে ইয়াবা উদ্ধার অভিযান জোরদার করতে গেলেই হয় আপনাকে অপবাদের গ্লানি নিতে হবে কিংবা সবসময় একটা দুঃশ্চিন্তার মধ্যে দিয়ে সময় কাটাতে হবে, না হয় একটা চাপা ক্ষোভ নিয়ে!

এমন অবস্থানে যতই কেউ শ্রেষ্ঠ অফিসারের তকমা পাক কিংবা সিনিয়র লেভেলের ভরসা বা বাহবা পাক না কেন, একধরনের অসহায়ত্ব আর মানসিক অশান্তি নিয়েই দিন কাটাতে হয়!! আফটার অল, অপবাদের চিন্তায় বা উটকো ঝামেলায় পড়ার চিন্তায় যদি নিজের ভেতর কাজ করার উৎসাহে ভাটা পড়তে থাকে, তাহলে তার থেকে কষ্ট একজন অফিসারের আর কিছুই হতে পারে না! সম্ভবত, খুব শীঘ্রই নিজ থেকেই ‘I quit’ বলার সময় চলে আসবে, তারপরও আশা করি হয়ত ভালো কিছুই হবে,চেষ্টা করছি পজিটিভ থাকার, সিনিয়রদের ভরসায় motivated থাকার!! আল্লাহ ভরসা!